সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মাছ কা’টার স্বপ্ন দেখে’ স্ত্রী’-সন্তানদের খু’ন করেন হিফজুর

স্ত্রী ও সন্তানদের ঘুমন্ত অবস্থায় ধারালো বটি দিয়ে কু’পিয়ে খু’ন করার বিস্তারিত বর্ণনা দিয়েছেন সিলেটের গোয়াইনঘাটের বাসিন্দা হিফজুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে গোয়াইনঘাটের আমলিগ্রহণকারী আ’দালতের বিচারক আলমগীর হোসেনের আ’দালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি দেন। তিনি বলেন, ‘মাছ কা’টার স্বপ্ন দেখে’ দুই শি’শু সন্তানসহ স্ত্রী’কে খু’ন করেন।

এদিকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানব’ন্দি রেকর্ডের পর আ’দালত আ’সামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেন গোয়াইনঘাট থা’নার পরিদর্শক (ত’দন্ত) দিলীপ কান্তি নাথ।

এরআগে গত ১৬ জুন সকালে গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের বাড়ি থেকে হিফজুরের স্ত্রী’ হালিমা বেগম (৩০), ছে’লে মিজান (১০) ও তিন বছরের মে’য়ে তানিশার লা’শ উ’দ্ধার করা হয়। ১৫ জুন রাতে কোনো এক সময় ঘুমন্ত অবস্থায় ঘরের বটি দিয়ে তাদের কু’পিয়ে খু’ন করা হয় বলে পু’লিশের ধারণা। সে সময় হিফজুরকে আ’হত অবস্থায় উ’দ্ধার করা হলেও স’ন্দেহের তালিকা থেকে বাদ যান নি তিনি। পরে এ ঘটনায় গত ১৯ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় হিফজুরকে হ’ত্যা মা’মলায় গ্রে’প্তার করে পু’লিশ।

পরদিন ২০ জুন তাকে আ’দালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রি’মান্ড আবেদন করলে পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করেন আ’দালত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: